পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

এলজিআরডি মন্ত্রী : সুশাসন প্রতিষ্ঠা করে জনগণের দুঃখ লাঘব করতে হবে

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. হুমায়ুন কবির মানিক, মনোহরগঞ্জ (কুমিল্লা) থেকে : মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার পোমগাঁয়ে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, আপনারা যারা পদ পেয়েছেন তারা নির্যাতিতদের পক্ষে কাজ করবেন। মানুষের দুঃখ-কষ্ট লাঘব করতে কাজ করবেন। যে যে পদে আছেন তার মর্যাদা রক্ষা করবেন। শুধু পদ ধরে রাখলে চলবে না; নেতার আসনে থেকে জনগণের দুঃখ লাঘব করতে হবে।
এ সময় মন্ত্রী ১৯৯৬ সালে তাকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত করায় মনোহরগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার আজকের এ অবস্থানে আসার পেছনে আপনাদের অবদান ও সমর্থন ছিল বলেই সম্ভব হয়েছে। আমি যেখানেই যাই না কেন আমার প্রেরণা ও মনোবলের উৎস মনোহরগঞ্জের মাটি ও মানুষ।
তিনি বলেন, আমার জন্মস্থানের প্রতি আবেগ দিন দিনই বেড়েছে আপনাদের ভালোবাসা পেয়ে, আমার দায়িত্বও বৃদ্ধি পেয়েছে।
স্থানীয় সরকারমন্ত্রী আরো বলেন, আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন বলেই আজ আমি সারাদেশের মানুষের মন্ত্রী। সেটা আমি কখনো বিস্মৃত হই না।
এ সময় তিনি মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের উপজেলায় সুশাসন প্রতিষ্ঠায় কাজ করার আহ্বান জানিয়ে বলেন, নব গঠিত এ কমিটি মনোহরগঞ্জকে একটি পরিকল্পিত ও আদর্শ উপজেলায় পরিণত করার জন্যে একযোগে কাজ করবে।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক দয়াল, নবগঠিত কমিটির সহসভাপতি মাস্টার সোলায়মান, মিজানুর রহমান মজুমদার, মাকছুদুর রহমান, আবদুল মান্নান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুর রহমান, মহিলাবিষয়ক সম্পাদক এডভোকেট তানজিনা আক্তার, উপদেষ্টা সদস্য মাস্টার মোবারক হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেনসহ নবগঠিত কমিটির সব সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়