চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

মাইলস্টোন স্কুল এন্ড কলেজে শিক্ষকদের মিলনমেলা

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো মাইলস্টোন স্কুল এন্ড কলেজের স্কুল সেকশনে কর্মরত শিক্ষকদের দিনব্যাপী মিলনমেলা। গত শনিবার মেট্রোরেল স্টেশন-১ সংলগ্ন উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন স্কুল এন্ড কলেজের সুবিশাল স্থায়ী ক্যাম্পাসে আয়োজন করা হয় এই প্রাণবন্ত মিলনমেলার। এ আয়োজনে ছিল আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতিভোজ। বিজ্ঞপ্তি
ফাগুনের শুভ্র সকালে আনন্দমুখর আয়োজনে সবাইকে আন্তরিক স্বাগত জানান মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ রিফাত নবী আলম। দিনব্যাপী মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন এমএনআরএস ট্রাস্ট এবং মাইলস্টোন স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মমতাজ বেগম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে অংশ নেন মাইলস্টোন স্কুল এন্ড কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম, পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ। শিক্ষক-শিক্ষিকারা ছাড়াও এতে অংশ নেন মাইলস্টোন স্কুল এন্ড কলেজে কর্মরত উপাধ্যক্ষরা, সব সেকশনের অনুষদ সদস্য এবং সম্মানিত পরিচালকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়