চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

না.গঞ্জে ভবনের ছাদ থেকে পড়ে নিহত কাউন্সিলরের স্ত্রী

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝু (৩০) সাত তলা ভবনের ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ার বালুর মাঠ এলাকার রাজু প্যালেস থেকে ওই নারী পড়ে যান বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা।
পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার দুপুরের দিকে কাউন্সিলর শাহজালাল বাদলের স্ত্রী সাদিয়া নিঝু বাড়ির ছাদে হাঁটাহাঁটি করতে যান। কিছুক্ষণ পর একটি বিকট শব্দের আওয়াজ পেয়ে ওই ভবনের কেয়ারটেকার এবং পার্শ¦বর্তী দোকানের লোকজন ভবনের পেছনে ছুটে যায়। সেখানে নিঝুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সাদিয়া নিঝুর মা ঝর্না হায়দার জানান, শরীর মুটিয়ে যাওয়ার কারণে নিঝু চিকিৎসকের পরামর্শে ডায়েট করত। প্রতিদিন দুপুরে ছাদে গিয়ে হাঁটাহাঁটি করত।
রবিবার দুপুরের দিকে সে আমার সঙ্গে কথাবার্তা বলে ছাদে হাঁটতে যায়, আর আমি ওই ভবনের তৃতীয় তলায় আমার ব্যবসাপ্রতিষ্ঠান নিঝু বিউটি পার্লারে যাই। কিছুক্ষণ পর হইচইয়ের শব্দ পেয়ে নিচে এসে দেখি সাদিয়া রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি দাবি করেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। এটি কী হয়েছে পুলিশ তদন্ত করে বের করুক।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, কাউন্সিলর বাদল দ্বিতীয় বিয়ে করার পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। ২০১১ সালে সাদিয়া নিঝুকে বিয়ে করে কাউন্সিলর বাদল। তাদের ঘরে একটি ১১ বছরের ছেলে রয়েছে। দ্বিতীয় বিয়ের পর থেকেই নিঝু তার মায়ের সঙ্গে বালুর মাঠের ছয়তলার বাসায় থাকতেন।
স্বামী বাদল ছেলে ও সংসারের ভরণপোষণ দেয় না বলে অভিযোগ তুলে গত বছরের ২২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সস্মেলন করেন নিঝু। ওই সময় তিনি বলেন, বাদল দ্বিতীয় বিয়ে করার পর থেকেই আমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। একদিন রাতের বেলায় ছেলেসহ আমাকে ঘর থেকে বের করে দেয়া হয়। পরে আমি বাবার বাড়ি চলে আসি। তবে নিঝুর স্বামী শাহজালাল বাদল বলেন, বর্তমানে আমাদের মধ্যে কোনো মনোমালিন্য নেই। বছরের বেশির ভাগ সময় সে আমার কাছেই থাকে। আমার ছেলে ক্যামব্রিয়ান স্কুলে পড়ে। স্কুল কাছাকাছি হওয়ায় সে তার মায়ের সঙ্গে বসবাস করত।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার চাউলাউ মারমা জানান, সাততলা ভবন থেকে এক নারী পড়ে নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা পুলিশ তা তদন্ত করছে। ওই বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করা হচ্ছে। বাড়িটির ছাদে কোনো সিসিটিভি নেই। বাড়ির নিচতলার পেছনে একটি সিসিটিভি ছিল। এছাড়া অন্য ফ্ল্যাটের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষণ করে দেখা হবে।
শাহজালাল বাদল নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের ভাতিজা। তিনি সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন। শাহজালাল বাদল ২০২২ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়