সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

এসজেআইবিএল : কক্সবাজারে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ব্যাংকের সার্বিক তত্ত্বাবধানে কক্সবাজার জেলায় কার্যরত সব তফসিলী ব্যাংকের সহযোগিতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড লিড ব্যাংক হিসেবে গতকাল কক্সবাজারের হোটেল সি প্যালেসে স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০২৩ এর আয়োজন করে।
এতে বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম অফিসের নির্বাহী পরিচালক এ বি এম জহুরুল হুদা প্রধান অতিথি ছিলেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও এম আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক-এডিসি (শিক্ষা ও আইসিটি) তাপ্তি চাকমা, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. ইকবাল মহসিন এবং যুগ্ম পরিচালক জাহাঙ্গীর আলম ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বক্তব্য রাখেন।
তাছাড়া অনুষ্ঠানে লিড ব্যাংক প্রতিনিধি হিসেবে শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের এসইভিপি, হেড অব রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ ও ফাইনান্সিয়াল ইনক্লুশন মো. আশফাকুল হক, ব্যাংকের এসইভিপি ও আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক রাশেদ সরওয়ার এবং আইএফআইসি ব্যাংকের প্রতিনিধি মোশারফ হোসেন বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা ও মডারেটরের দায়িত্ব পালন করেন ব্যাংকের এসইভিপি, জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কক্সবাজার জেলার বিভিন্ন স্কুল থেকে প্রায় ৬ শতাধিক ছাত্রছাত্রী ও শিক্ষক অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়