সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

এসআইবিএল : ময়মনসিংহে এমপ্লয়ী গেট টুগেদার

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের শাখা ও উপশাখাসমূহের কর্মকর্তাদের অংশগ্রহণে মত বিনিময় সভা ময়মনসিংহের সিলভার ক্যাসেলে গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ইনভেস্টমেন্ট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মো. তৌহিদ হোসেন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক মো. আবদুল কাদেরসহ ঊর্ধ্বতন নির্বাহী। এ সময় ময়মনসিংহ অঞ্চলের সব শাখা ও উপশাখার কর্মকর্তা উপস্থিত ছিলেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম সব শাখার ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জদের উদ্দেশে বলেন- সবাইকে জবাবদিহিতার মধ্যে কাজ করতে হবে। এ বছর ব্যাংকের গৃহীত কর্মকৌশল বাস্তবায়নে সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বিজ্ঞপ্তি।
তিনি বলেন, আমরা সব সূচকেই ইতিবাচক ধারায় আছি। ব্যাংকের এই ধারা অব্যাহত রাখার জন্য সবাইকে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাওয়ার পরামর্শ দেন তিনি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়