জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

ক্যান্সারের সব চিকিৎসা এখন বাংলাদেশেই

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর গ্রিন রোডে স্থাপিত ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে একই ছাতার নিচে মিলছে আধুনিক প্রযুক্তি ও সুযোগ সুবিধাসহ ক্যান্সারের সব ধরনের বিশ্বমানের চিকিৎসাসেবা, যা বাংলাদেশে এই প্রথম। এর আগে, ক্যান্সারের সব চিকিৎসা ও সুযোগ-সুবিধাসমূহ একই জায়গায় না পাওয়ায়, চিকিৎসার জন্য রোগীদের ছুটতে হতো এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে। কখনো আবার দেশের বাইরেও যাওয়া লাগতো। এতে যেমন বাড়ত খরচ ও সময়, তেমনি বাড়ত হয়রানি ও ভোগান্তি। ক্যান্সারের চিকিৎসা বিলম্বিত হওয়ায়, পাওয়া যেত না আশানুরূপ ফল।
তাই ক্যান্সার চিকিৎসার এ গ্যাপ দূর করতে এ বছরের বিশ্ব ক্যান্সার দিবসের প্রতিপাদ্য বিষয়ের সঙ্গে সুর মিলিয়েছে ল্যাবএইড ক্যান্সার হাসপাতালও- আর তা হচ্ছে ‘ক্লোজ দ্য কেয়ার গ্যাপ’। এ জয়গানে, গত ৫ ফেব্রুয়ারি ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীমের সভাপতিত্বে পালন করা হয় ‘বিশ্ব ক্যান্সার দিবস ২০২৩।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেশ বরেণ্য ক্যান্সার বিশেষজ্ঞ ডা. পারভিন আখতার বানু (ক্লিনিক্যাল অনকোলজি ও উপদেষ্টা), অধ্যাপক ডা. মো. এহতেশামুল হক (সিনিয়র কনসালটেন্ট, রেডিয়েশন ও ক্লিনিক্যাল অনকোলজি)সহ অন্যান্য সিনিয়র কর্মকর্তা।
আধুনিক সব প্রযুক্তি ও খ্যাতিমান চিকিৎসকদের সমন্বয়ে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এবার খরচ ও সময় কমিয়ে বাংলাদেশে আন্তর্জাতিক মানের ক্যান্সারের চিকিৎসা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়