জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

একসঙ্গে দুই ‘স্পাই!’

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। নিজ নিজ ক্যারিয়ারে দুজনেই সফল এবং জনপ্রিয়। দুজনেই কাজ করেছেন সমসাময়িক প্রায় সব তারকার সঙ্গে। কিন্তু তাদের একসঙ্গে পর্দায় পাওয়া যায়নি কখনো। এতদিন যা হয়নি, এবার সেটাই হতে চলেছে। হ্যাঁ, এক সিনেমায় অভিনয় করবেন ক্যাট-দীপু। তাও আবার পুরোদমে অ্যাকশন-থ্রিলার সিনেমায়। ইঙ্গিতটা দিয়েছেন যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। এই সিরিজের ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’ ছবিগুলো মুক্তি পেয়েছে।
প্রত্যেকটিই হয়েছে ব্যবসাসফল। এর মধ্যে ‘পাঠান’ তো বলিউডের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস তৈরি করে ফেলেছে। তাই স্পাই ইউনিভার্স ঘিরে দর্শকের আগ্রহ চরমে। এই আগ্রহকে পুঁজি করতে চায় যশরাজ ফিল্মস। এজন্য টাইগার ও পাঠান তথা সালমান খান ও শাহরুখ খানকে নিয়ে একটি সিনেমা হতে পারে বলে জানিয়েছেন রাঘবন। এছাড়া তাদের সঙ্গে যোগ দিতে পারেন ‘ওয়ার’র কবির তথা হৃতিক রোশানও। এখানেই শেষ নয়, এই স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে ‘টাইগার’ সিরিজের জয়া ও ‘পাঠান’র রুবিনাকে ঘিরেও একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে। রাঘবনের ভাষ্য, ‘হ্যাঁ, অবশ্যই নারীদের নিয়ে একটা স্পাই ফিল্ম বানানোর পরিকল্পনা আছে।’ ‘টাইগার’ সিরিজে জয়া চরিত্রে মাতিয়েছেন ক্যাটরিনা কাইফ, অন্যদিকে সাম্প্রতিক ‘পাঠান’-এ রুবিনা হয়েছেন দীপিকা। দুজনই পাকিস্তানি এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। এখন দেখার পালা, তাদের ঘিরে গল্প কীভাবে এগোয়, আর কবে নাগাদ বাস্তবায়ন হয় ছবিটি। উল্লেখ্য, যশরাজের এই স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে ১০ নভেম্বর। এতে সালমান খানের সঙ্গে বরাবরের মতোই আছেন ক্যাটরিনা।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়