চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

সোনাইমুড়ীতে আগ্নেয়াস্ত্র ও চোরাই বাইকসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে তিনটি দেশীয় তৈরি পাইপগান ও চোরাই মোটরসাইকেলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, রবিবার কক্সবাজার থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
তারা হলেন- জেলার চাটখিল উপজেলার ছয়ানী গ্রামের বাবলুর ছেলে বাদল হোসেন (২৫), নুরনবীর ছেলে রাকিব হোসেন ওরফে রানা (২৪), খলিপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শাহ ইমরান হোসেন শান্ত (২০), মাইজদী হাউজিং এলাকার মৃত সোলেমান বানুর ছেলে আহসান হাবিব (২০) ও মাহাবুব আলমের ছেলে নাজমুল হাসান ওরফে বিনয় (২২)। পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি মৃৎ শিল্প ব্যবসায়ী সাইদুল গাজী চাঁদপুর জেলায় মেলা শেষ করে মালামালসহ ১টি পিকআপ এবং ১টি মোটরসাইকেলযোগে বেগমগঞ্জের চৌমুহনী বাণিজ্যমেলায় অংশগ্রহণের লক্ষ্যে রওয়ানা দেয়। যাত্রা পথে চাটখিল-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের জয়াগ বাজারের পূর্ব পাশে পৌঁছলে কতিপয় লোক মোটরসাইকেলযোগে এসে তাদের পিকআপ ও মোটরসাইকেলকে গতিরোধ করে। একপর্যায়ে পিকআপের গøাস ভাঙচুর করে আব্দুল্লাহ নামে এক ব্যক্তিকে কিরিচ দিয়ে কোপ মেরে ব্যবসায়ী সাইদুল গাজীর (২৭) থেকে নগদ ৪ চার লাখ টাকা টাকা ও তার কর্মচারী আবদুল্লাহ (২৮) থেকে একটি মোবাইল, নগদ ৫ হাজার টাকা, ১টি মোটরসাইকেল এবং পিকআপের ড্রাইভার সাগর হোসেন বাদশার (৩১) থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পুলিশ আরো জানায়, ওই মামলা তদন্তকালে পুলিশ জানতে পারে একটি চক্র চাটখিল-সোনাইমুড়ী মহাসড়কে দীর্ঘদিন যাবত রাতের বেলা নির্জন স্থানে পথচারী, মোটরসাইকেল আরোহীদের আক্রমণ করে টাকা-পয়সাসহ মূল্যবান সামগ্রী এমনকি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এই দলের নেতৃত্বে থাকা মাসুম বাদল ও রাকিব পলাতক রয়েছে। এদের মধ্যে মাসুমের প্রধান কাজ ছিনতাই সংঘটন ও চোরাই মোটরসাইকেল বিভিন্ন স্থানে বিক্রয় করা।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়