চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

দাউদকান্দি : চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শফিউল বাশার সুমন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
গতকাল সোমবার বিকালে উপজেলার কানড়া দুর্গাপুর গ্রামে তার নিজ বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় লিখিত বক্তব্যে সুমন বলেন, অত্র ইউনিয়নের দীর্ঘদিনের অনিয়ম, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষের ডিজিটাল ও নাগরিক সেবা নিশ্চিত করাসহ অবহেলিত রাস্তাঘাট উন্নয়ন করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি নিজেকে দুর্নীতিমুক্ত হিসাবে দাবি করেন। একজন সমাজসেবক হিসাবে বিগত সময়ে এলাকাবাসীর পাশে ছিলেন বলেই জনগন তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেবে বলে আশা রাখেন তিনি। তিনি বলেন, ইতোমধ্যে দাউদকান্দিসহ পাশের বিভিন্ন উপজেলায় কম্পিউটার এবং ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে ব্যাপক সাড়া পেয়েছি, তাই আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নের শিক্ষিত যুবক-যুবতিদের কর্মসংস্থানের লক্ষ্যে ফ্রি প্রশিক্ষনের ব্যবস্থাসহ বারপাড়াকে মডেল ইউনিয়নে রূপান্তর করব ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়