চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

চলন্ত ট্রেনের পাশে সেলফি তুলতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : চলন্ত ট্রেনের সঙ্গে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে সুদীপ্ত হালদার শাওন নামের এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। তিনি রাজশাহীর আড়ানী পৌরসভার চকসিঙ্গা মহল্লার শুকুমার হালদারের ছেলে। গত রবিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাওন। পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আড়ানী সরকারি মনমোহিনী উচ্চ বিদ্যালয়ের ছাত্র সুদীপ্ত হালদার শাওনের এবারের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশ নেয়ার কথা ছিল।
জানা যায়, গত রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে মামার বিয়ের দাওয়াত খেয়ে আবদুলপুরের তারাপুর গ্রাম থেকে করিমপুর রেলগেটে আসেন শাওন। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী চলন্ত ট্রেনের পাশে দাঁড়িয়ে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শাওনের বাবা সুকুমার হালদার বলেন, স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।
আব্দুলপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হীরেন্দ্রনাথ সরকার বলেন, আমি রাজশাহীতে ছিলাম। মৃত্যুর বিষয়টি জানি না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়