মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

শিক্ষা উপমন্ত্রী : বিএনপি সন্ত্রাস করেই ক্ষমতায় যেতে চায়

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বিএনপি সন্ত্রাস করেই ক্ষমতায় যেতে চায় এবং সুযোগ পেলেই বিএনপি তাদের রূপে সন্ত্রাসী কর্মকাণ্ডে ফিরে যায় বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল শনিবার সকালে চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনের চকবাজার ও পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন- যে কোনো দুর্যোগে যেন আমরা সবার আগে মানুষের পাশে দাঁড়াই। প্রধানমন্ত্রী প্রতি মাসে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা, প্রাথমিক বিদ্যালয়ের মায়েদের হাতে টাকা তুলে দিচ্ছেন। তিনি দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে রাতদিন কাজ করে যাচ্ছেন। কিন্তু বিএনপি এর ঠিক উল্টো নীতিতে চলে। তাদের নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান গরিবের টাকা মেরে খায়। স¤প্রতি চট্টগ্রামে গাড়ি ভাংচুর-আগুন, হামলার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, কয়েকদিন আগে বিএনপি চট্টগ্রামে তাদের কার্যালয়ে সমাবেশ করতে চাইল। পুলিশ তাদের অনুমতিও দিল। কিন্তু আমরা কী দেখলাম! বিনা উসকানিতে তারা সাধারণ মানুষের গাড়িতে আক্রমণ করল, আগুন দিল। নিরস্ত্র ট্রাফিক পুলিশের ওপর হামলা করে রক্তাক্ত করল। বিএনপি সুযোগ পেলেই তাদের পুরনো রূপে ফিরে যায়। তারা এই সন্ত্রাসী কর্মকাণ্ডগুলো করেই ক্ষমতায় যেতে চায়।
এদিন দুই ওয়ার্ডে তিনটি পৃথক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দেন উপমন্ত্রী নওফেল। পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে নগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক কাউন্সিলর শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের মো. মুসা, মোজাফফর আহমদ, যুবলীগ নেতা মাঈনুল কামাল, সমর দাশ। চকবাজার ওয়ার্ডের অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, চকবাজার থানার সাধারণ সম্পাদক আনছারুল হক, ওয়ার্ড কমিটির সভাপতি মাজাহারুল ইসলাম, কাউন্সিলর আব্দুর ছালাম মাসুম, রুমকি সেনগুপ্ত ও শাহীন আক্তার রোজী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়