মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

মিরসরাইয়ে পাহাড় কাটায় ইটভাটাকে জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাই উপজেলায় পাহাড়ের মাটি কেটে ইটভাটায় নেয়ার অভিযোগে এফবিবিআই ব্রিক ফিল্ডকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেরিন আফরোজ।
জানা গেছে, প্রতিদিন রাতে মিরসরাই সদর ইউনিয়নের তালবাড়িয়ায় রেললাইনের উত্তর পাশে পাহাড় কেটে সেখান থেকে মাটি নিয়ে এফবিবিআই ব্রিক ফিল্ডে নেয়া হয়। মাটি পরিবহনের সুবিধার্থে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ওপর বালু, পাথর, মাটির বস্তা দিয়ে রাস্তা তৈরি করে দুর্বৃত্তকারীরা। এই রাস্তা দিয়ে ঢাকা-চট্টগ্রামের ট্রেনসহ মালবাহী ট্রেন যাতায়াত করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেরিন আফরোজ বলেন, পাহাড় কাটার অভিযোগে এফবিবিআই ব্রিক ফিল্ডকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ঢাকা-চট্রগ্রাম রেললাইনের পাশে রাখা মাটি ও পাথরের বস্তা সরিয়ে ঝুঁকিমুক্ত করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জনান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়