মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্তকে চট্টগ্রামে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ভোরের কাগজ সম্পাদক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শ্যামল দত্ত জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে ভোরের কাগজ, চট্টগ্রাম অফিসের পক্ষ থেকে। পাশাপাশি সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন ‘সনাতন’ এর পক্ষ থেকেও তাকে অভিনন্দন জানিয়ে একটি সম্মাননা স্মারক প্রদান করা হয়। গতকাল শনিবার রাতে চট্টগ্রাম নগরীর রেডিসন ব্লু হোটেলে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় ভোরের কাগজ, চট্টগ্রাম অফিসের পক্ষে ব্যুরোপ্রধান সমরেশ বৈদ্য, বিজ্ঞাপন, সার্কুলেশন ও প্রশাসনিক ব্যবস্থাপক রাজীব নন্দী বাবু, সনাতন সংগঠনের সভাপতি অশোক চক্রবর্তীসহ ওই সংগঠনের নেতাদের মধ্যে শুভ্রদেব কর, এডভোকেট রাজীব দাশ, কাঞ্চন আচার্য, সন্তোষ দে, প্রকৌশলী উত্তম দে প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় তারা জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শ্যামল দত্তকে আন্তরিক অভিনন্দন জানিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির নেতৃত্বে জাতীয় প্রেস ক্লাব আগামীতে একটি স্মার্ট ও গণমানুষের প্রেস ক্লাব হয়ে উঠবে। এ সময় শ্যামল দত্তের সহধর্মিণী সঞ্চিতা দত্তও উপস্থিত ছিলেন। উল্লেখ্য, জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে বিজয়ী হওয়ার পর এই প্রথমবার শ্যামল দত্ত চট্টগ্রাম সফর করেন। শ্যামল দত্তও বাংলাদেশে একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজ বিনির্মাণে সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়