মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সময় সময়ের মতো বয়ে যায়, বদলে দিয়ে যায় আসে পাশের সবকিছু। প্রজন্মের পর প্রজন্ম আসে, সাথে আসে নতুন নিয়ম-কানুন, নতুন চিন্তাধারা। এই নতুন দিনে বদলেছে সেই পুরোনো কাছে আসার ধরণও। নতুন প্রজন্মের এমন কিছু দারুণ গল্প নিয়ে আসছে ‘ঈষড়ংবঁঢ় এই সময়ের কাছে আসার গল্প’, এই ভ্যালেন্টাইন্স ডে-তে।
এবারের ঈষড়ংবঁঢ় এই সময়ের কাছে আসার গল্পে ৩টি ফিল্ম পরিচালনা করছেন অমিতাভ রেজা চৌধুরী, রাকা নোশিন নাওয়ার ও সাকিব ফাহাদ। অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় নির্মিত ফিল্মে অভিনয় করেছেন প্রিয়ন্তী উর্বী ও এসময়ের জনপ্রিয় মুখ তামিম মৃধা। পরিচালক রাকা নোশিন নাওয়ারের ফিল্মে অভিনয় করেছেন আইশা খান ও সুদীপ বিশ্বাস দীপ। তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত অভিনয় করেছেন সাকিব ফাহাদের পরিচালিত ফিল্মে। তরুণ প্রজন্মের কাছে আসার গল্প তুলে ধরার জন্য তরুণ অভিনেতাদেরই বেছে নিয়েছে ঈষড়ংবঁঢ়। অভিজ্ঞ পরিচালক ও নতুন প্রজন্মের অভিনয় শিল্পীরা পর্দায় চমক তৈরি করবে বলেই আশা করা যাচ্ছে।
ঈষড়ংবঁঢ় এই সময়ের কাছে আসার গল্পে ক্যাম্পেইনের থিম সং তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। গত ২৬ জানুয়ারি ‘শূন্য’ তাদের ১৫ বছর পূর্তি উপলক্ষে আইসিসিবিতে আয়োজিত কনসার্টে এই গানটি রিলিজ করে। থিম সং রিভিলের সময় এবছরের কাছে আসার গল্পের অভিনয় শিল্পীদেরও ‘শূন্য’র সাথে মঞ্চে দেখা যায়। একই সময়ে ক্লোজআপ বাংলাদেশের ফেসবুক পেজ থেকে কনসার্টটি লাইভ স্ট্রিম করা হয়।
এবারের ঈষড়ংবঁঢ় এই সময়ের কাছে আসার গল্প’-এ ফিল্ম ছাড়াও এক্সাইটিং অনেক কিছু থাকছে ক্লোজআপের ফেসবুক ও ইউটিউব পেজে। ‘ঈষড়ংবঁঢ় এই সময়ের কাছে আসার গল্প’, দেখতে চোখ রাখুন টিভির পর্দার ও ক্লোজআপের ইউটিউব চ্যানেলে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়