মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

কুমিল্লার হোমনা : স্কুলের ৮২ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষক সম্মাননা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা উপজেলার দৌলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮২ বছর পূতি অনুষ্ঠান ও বিদ্যালয়ের প্রাক্তন ১০ জন শিক্ষককে সম্মাননা দেয়া হয়েছে। গতকাল শনিবার বিদ্যালয় মাঠে সম্মাননা দেয়া হয়। সম্মাননাপ্রাপ্ত প্রাক্তন শিক্ষকরা হলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক প্রদীপ কুমার সাহা, মো. আমানুল হক, আনোয়ার সাদাত এবং প্রাক্তন সহকারী শিক্ষক সামছুন্নাহার বেগম, রুমানা পারভীন, কুহিনূর আক্তার, আবদুল্লাহ আল মামুন, মো. জয়নাল আবেদীন, রুমা সাহা, লুৎফুন্নাহার। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে।
স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন স্কুলের প্রাক্তন শিক্ষার্থী সংস্থাপন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. বাবুল মিয়া, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যাপক ডা. তাইফুর রহমান, নবীনগর সরকারি কলেজের অধ্যাপক রাকিবুল হক নিশাদ, বাংলাদেশ ব্যাংকের জিএম মো. মতিউর রহমান, ঢাকা সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপক মো. রকিব উদ্দিন, হোমনা সরকারি কলেজের অধ্যাপক মো. রেজাউল করিম প্রমুখ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আহসান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন সওদাগর, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোজিনা সুলতানা প্রমুখ। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠান উদযাপন করা হয়। এ উদযাপনকে কেন্দ্র করে স্কুলকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও এতে বিজয়ীদের পুরস্কার প্রদান এবং প্রাক্তন শিক্ষার্থীদের সম্মাননা স্মারক দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়