মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

এডভোকেট আমির হোসেন মালিতা আর নেই

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ঝিনাইদহের কৃতী সন্তান, ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাবেক পৌর চেয়ারম্যান সুপ্রিম কোর্টের আইনজীবী, এডভোকেট আমির হোসেন মালিতা আর নেই। গত শুক্রবার ঢাকায় ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।
ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠে গতকাল শনিবার বেলা ১১টায় আমির হোসেন মালিতার জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজায় হাজারো মানুষ অংশ নেন।
জানাজা ও দাফনে অংশ নেন ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শায়রিয়া জাহেদী হিজল, সাবেক জাতীয় সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম অপু, সাবেক জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট আজিজুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, পৌরসভার সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান খোকা, জাসদ নেতা মানোয়ার হোসেন প্রমুখ। এছাড়া মরহুমের আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাক্সক্ষী, রাজনৈতিক ও সামাজিক সহকর্মীসহ সর্বস্তরের জনগণও অংশ নেন।
ঝিনাইদহ উজির আলী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে শহরের কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। সোমবার মরহুমের নিজ বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়