‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

যুবককে কুপিয়ে জখম : কাউন্সিলরসহ ৯ জনের নামে থানায় অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : পূর্ব শত্রæতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. সাহেদ হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল বুধবার সকালে একজন কাউন্সিলরসহ ৯ জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ওই যুবক।
জানা গেছে, পৌর এলাকার চরফতে বাহাদুর গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. সাহেদ হোসেনের সঙ্গে ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এর জের ধরে গত মঙ্গলবার রাতে ওই গ্রামের মাহাবুল টেডনের বাড়ির সামনে পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে সাহেদ হোসেনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ফেলে রাখে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় লোকজন।
আহত সাহেদ হোসেন বলেন, কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে হত্যার উদ্দেশে আমার ওপরে হামলা চালিয়েছে। তাই আমি তাদের নামে থানায় মামলা করব।
অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, কিছুদিন পূর্বে আমার ছেলের ওপর বিএনপির লোকজন নিয়ে হামলা চালিয়েছিল সাহেদ। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়