‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

বরগুনার আমতলী : নিখোঁজের ছয় দিন পর উদ্ধার হওয়া সেই যুবকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচারা গ্রামের জহিরুল ইসলাম (৪২) নামে এক কৃষক পাঁচ দিন আগে গত ১৮ জানুয়ারি আমতলী বাজারে গরু ক্রয় করতে এসে নিখোঁজ হয়। গত সোমবার সকালে অচেতন অবস্থায় উদ্ধার করার পর মঙ্গলবার সকালে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।
নিহত জহিরুল ইসলাম পটুয়াখালীর বিঘাই ইউনিয়নের তিতকাটা গ্রামের চাঁন মিয়া খানের ছেলে। তিনি বৈবাহিক সূত্রে ১৩ বছর ধরে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচারা গ্রামে শ্বশুর সেকান্দার হাওলাদারের বাড়িতে বসবাস করতেন।
জানা গেছে, ২০০৮ সালে জহিরুল ইসলামের সঙ্গে উপজেলার ডালাচারা গ্রামের সেকান্দার হাওলাদারের মেয়ে নিলুফা বেগমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতেই বসবাস করে আসছেন।
তার স্ত্রী নিলুফা বেগম দুবাই প্রবাসী। গত ১৮ জানুয়ারি বুধবার সকালে জহিরুল ইসলাম ১টি গরু ক্রয়ের জন্য আমতলী বাজারে আসেন।
দুপুরের পর থেকেই তার স্বজনরা তার মোবাইল বন্ধ পান। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে শুক্রবার পর্যন্ত তাকে কোথাও খুঁজে না পেয়ে তার বড় ভাই মো. মনির খান তার নিখোঁজের বিষয়টি জানিয়ে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
২৩ জানুয়ারি সোমবার সকালে আমতলীর ছুরিকাটা সড়কের পাশে স্থানীয়রা জহিরুলকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে আমতলী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। স্বজনরা খবর পেয়ে ওই দিন দুপুরেই জহিরুলকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। গত মঙ্গলবার সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
জহিরুল ইসলামের ভাই মনির খান জানান, আমার ভাই কিভাবে নিখোঁজ হয়েছে, কে বা কারা তাকে নির্যাতন করেছে সে বিষয় এখনো কিছু বলতে পারছি না। তবে সে গরু কেনার জন্য যে টাকা নিয়ে বাজারে গিয়েছিল সে টাকা এবং তার ব্যবহৃত ফোনটি পাওয়া যাচ্ছে না।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান ফোনে বলেন, পটুয়াখালীতে জহিরুলের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনি পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়