‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

ববির হলে হামলা : ৩ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করার ঘটনায় ৩ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদার। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পৃথক গ্রুপের নেতৃত্বে রয়েছেন।
গতকাল বুধবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের হলের হামলার ঘটনার পর আহত শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত বাদী হয়ে এক?টি মামলা করেছেন। মামলাটিতে ৭ জন নামধারীসহ আরো ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা ওই মামলার এজাহারভুক্ত আসামি। এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত বাকি আসামিদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দ?ক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানতে আমরা গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করছি।
আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।
উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি ভোর সাড়ে ৫টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকারি হিসেবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়