‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

নারায়ণগঞ্জ : শিশু ধর্ষণের পর হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে ধর্ষণের পর শ্বাসরোধে শিশুকে হত্যার ঘটনায় নাজিম উদ্দিন (৩২) নামে একজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। এ মামলায় ইলিয়াছ ও শাহ আলমকে বেকসুর খালাস দেয়া হয়। গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন। রায়ের সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত নাজিম উদ্দিন পলাতক ছিলেন।
কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০০৬ সালের ১৩ জানুয়ারি রূপগঞ্জের বিরাব বাজার এলাকার ১০ বছরের কন্যাশিশু তার জামা আনার জন্য টেইলার্সের দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয়। পরদিন ১৪ জানুয়ারি বিকালে ওই এলাকার বাঁশঝাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ২১ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে একজনের মৃত্যুদণ্ড ও দুজনকে খালাস দেন আদালত। মামলার বাদী নিহতের মা রায়ে অসন্তোষ জানিয়ে বলেন, আসামিদের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়