হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী : একটাই টার্গেট বর্ডার কিলিং বন্ধ করা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লালমনিরহাট প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ভারতকে আমরা বলেছি, যাতে লেথ্যাল ওয়েপন (মরণাস্ত্র) ব্যবহার না হয়, তারপরেও সীমান্তে ব্যবহার হচ্ছে। আমরা আশা করি, এটা বন্ধ করতে পারব। আমাদের একটাই টার্গেট, বর্ডার কিলিং বন্ধ করা। ভারত সরকারও সেদিক থেকে আন্তরিক। বিজিবি-বিএসএফ প্রতিনিয়ত মিটিংয়ে বসে। আমরা সর্বাত্মক চেষ্টা করছি হত্যা বন্ধ করতে।
র‌্যাব-১৩ এর উদ্যোগে লালমনিরহাটের হাতিবান্ধায় তিস্তা ব্যারেজ এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।
মাদক বিষয়ে তিনি বলেন, সর্বনাশা মাদক বিভিন্ন সীমান্ত হয়ে দেশে আসছে। বিশেষ করে মিয়ানমার ও মিজোরাম সীমান্ত দুর্গম হওয়ায় মাদক পাচার রোধ মুশকিল। আমরা বিজিবির বিওপি ও ক্যাম্প বাড়িয়ে দিয়েছি। তাদের হেলিকপ্টার দিয়েছি যাতে টহল সুবিধা হয়। বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সক্ষমতা বাড়ানো হচ্ছে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দুই হাজারেরও বেশি গরিব, দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, র‌্যাব মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত মহাপরিচালক (অপস) কর্নেল কামরুল হাসান, রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল আলীম মাহমুদ, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, র‌্যাব-১৩, রংপুর এর অধিনায়ক ও অন্য কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়