হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

শিবিরের মিছিল থেকে হামলা : মিরসরাইয়ে ছাত্রলীগ ও যুবলীগ নেতা আহত

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে হামলায় ছাত্রলীগ নেতা আনিস রিফাত ও যুবলীগ নেতা ফেরদৌস খান আহত হয়েছেন। এসময় স্থানীয়রা হামলাকারীদের একজন আসিবুল হাসানকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আটক ব্যক্তি উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর ইসলামের ছেলে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঠাকুরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা ফেরদৌস খান স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও আনিস রিফাত একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। তাদের মধ্যে ছাত্রলীগ নেতা আনিস রিফাতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে একটি বাসযোগে শিবিরের ৪০ থেকে ৫০ জনের একটি দল হঠাৎ নেমে ঠাকুরদীঘি বাজারে একটি ঝটিকা মিছিল শুরু করে। এসময় আনিস রিফাতের ওপর হামলা চালায় শিবির কর্মীরা। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে আসিবুল হাসান নামের এক শিবির ক্যাডারকে ধরে পুলিশে সোপর্দ করে। জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, ঝটিকা মিছিল থেকে হামলার ঘটনায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর ইসলামের ছেলে আসিবুল হাসানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের ব্যাপারে তথ্য নেয়ার চেষ্টা চলছে এবং মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মিনহাজ উদ্দিন বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় আনিসুর রহমান নামে একজন হাসপাতালে ভর্তি হয়েছে। তার মাথার পেছনে গুরুতর আঘাত লেগেছে। ৩টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া ডান হাতেও আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে এ ঘটনার প্রতিবাদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ মঙ্গলবার বিকালে উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়