হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

রামগঞ্জ প্রেস ক্লাবের নতুন কমিটি

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত রামগঞ্জ প্রেস ক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার বিকালে রামগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে ক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুককে সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারীকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন প্রেস ক্লাবের উপদেষ্টা বিশিষ্ট কলামিস্ট সৈয়দ মোজাম্মেল হক মিলন। অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, সহসভাপতি দৈনিক বাংলার মুকুল সম্পাদক এ কে এম মিজানুর রহমান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, সহ সম্পাদক দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি সাখাওয়াত হোসেন সাকা, অর্থ সম্পাদক দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দপ্তর ও প্রচার সম্পাদক দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি জহিরুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দৈনিক আমাদের নতুন দিন পত্রিকার প্রতিনিধি তামজিদ হোসেন রুবেল।
নির্বাহী সদস্য- দৈনিক ইনকিলাব প্রতিনিধি এস এম বাবুল বাবর, দৈনিক লাখো কণ্ঠ প্রতিনিধি হুমায়ুন কবির পাটোয়ারী, দৈনিক রুদ্র বাংলা প্রতিনিধি লক্ষণ মজুমদার। এছাড়া উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার ১৩ জনকে সাধারণ সদস্য ও ৪ জনকে সহযোগী সদস্য নির্বাচিত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়