হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

ভেড়ামারা সরকারি কলেজ : নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি কলেজে আর্থিক অনিয়ম ও সেবা না দিয়ে বিভিন্ন ফিস গ্রহণ করার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি জমা দিয়েছে কলেজ ছাত্রলীগ (জাসদ)। গতকাল মঙ্গলবার ভেড়ামারা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে সংগঠনটির নেতারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি জমা দেন। মানববন্ধনে জেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুল ইসলাম তুহিন বলেন, কলেজের ৯০০ শিক্ষার্থীর কাছ থেকে গত বছর আইডিকার্ড বাবদ ফিস নেয়া হলেও এখনো আইডিকার্ড দেয়া হয়নি। ছাত্র সংসদের কোনো কার্যক্রম নেই, অথচ ফিস নেয়া হচ্ছে।
এ সময় বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মুক্তাসির রহমান, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আল আমিন, কলেজ শাখার আহ্বায়ক মামুন হোসেন, সদস্য শাহরিয়ার আহমেদ মিথুন, পৌর ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম পারভেজ প্রমুখ। এ বিষয়ে ভেড়ামারা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহা. খলিল উল্লাহ বলেন, বিগত দিনে করোনার মহামারির কারণে আইডিকার্ড দেয়া সম্ভব হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ বলেন, কলেজে যে ফিস নেয়া হচ্ছে সেগুলো সঠিকভাবে বাস্তবায়ন হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। বিষয়টি সমাধানে কলেজের অধ্যক্ষকে (ভারপ্রাপ্ত) নির্দেশনা দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়