হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

বোয়ালমারীতে দুই হাজার শীতার্ত পেলেন কম্বল

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুই হাজার শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সভাপতি ডা. দিলীপ রায়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়ায় ডা. দিলীপ রায়ের নিজ বাড়িতে এসব কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. দিলীপ কুমার রায় তার বক্তব্যে বলেন, আমি বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার কর্মী। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের জন্য বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
সারা বিশ্বে অর্থনৈতিক মন্দার মধ্যেও প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে দক্ষিণবঙ্গের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য পদ্মা সেতু তৈরি হয়েছে। যার ফলাফল ইতোমধ্যেই পরিলক্ষিত হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমরা শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি।
তিনি আরো বলেন, উন্নত সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। তাহলে বাংলাদেশের একটি মানুষও বেকার বা ক্ষুধার্ত থাকবে না।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ্ পিকুল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আছাদুজ্জামান মিন্টু, ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, চতুল ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, বোয়ালমারী ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, অধ্যাপক মিনু রাণী সাহা, ডা. দিলীপ রায়ের সহধর্মিণী ডা. অঞ্জলী রায়, ভাই হারাণ রায়, বাবলু রায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়