হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

নৌপরিবহন প্রতিমন্ত্রী : দেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের গাত্রদাহ হয়

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর থেকে : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিশ্বব্যাংকের প্রতিনিধি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে বলেছেন বাংলাদেশ এত উন্নয়ন হয়েছে অবাক করার মতো। কিন্তু প্রতিপক্ষকরা বলছেন দেশে কোনো উন্নয়ন হয়নি। আসলে দেশ যখন এগিয়ে যায় তখন মির্জা ফখরুলদের গাত্রদাহ শুরু হয়। এদের দায়িত্বই হচ্ছে দেশকে পিছিয়ে দেয়া।
গতকাল মঙ্গলবার বিকালে দিনাজপুর বিরল উপজেলা পরিষদ হলরুমে আশ্রয়ণ প্রকল্প-২ টাক্স ফোর্স কমিটির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি তার বক্তব্যে আরো বলেন, দেশের জনগণ নৌকায় ভোট দিয়েছিলে বলেই আজকের এই উন্নয়ন সম্ভব হচ্ছে। বিশ্বব্যাংক আজ বাংলাদেশের উন্নতি দেখে প্রশংসা করছে। আগামীতে দেশের উন্নয়নে তারা আর্থিক সহায়তা অব্যাহত রাখবে বলে আশ্বস্ত করেছে। যারা সংখ্যালঘুদের ওপর নির্যাতন করেছে, হাওয়া ভবন তৈরি করেছে, তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।
বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মুস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা ওয়াজেদ আলী প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার ৯টি প্রকল্পে প্রায় ১ হাজার ১০০ উপকারভোগীর মাঝে শতাধিক বাইসাইকেল, আধুনিক কৃষি যন্ত্রপাতিসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়