হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

নাগেশ্বরী : সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বন্ধুর বাজারে।
এলাকাবাসী জানান, সোমবার রাত ৯টার দিকে বামনডাঙ্গা বন্ধুর বাজারে নিজের অফিসে কর্মীদের নিয়ে বৈঠক করছিলেন বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান রনি। এ সময় উপজেলা জাতীয় পার্টির নেতা ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোটভাই সৈয়দ ও টুনকুর নেতৃত্বে ১০-১২ জন দুর্বৃত্ত লাঠি, লোহার রড নিয়ে তার উপরে অতর্কিত হামলা চালিয়ে এলোপাতারি মারপিট শুরু করে। এতে মাথা ফেটে গিয়ে গুরুতর আহত হন চেয়ারম্যান রনি। গুরুতর আহত অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী ও পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার তাকে ঢাকায় নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন ৪নং ওয়ার্ডে সদস্য নূরুন্নবী ইসলাম।
তিনি জানান, আমরা গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে চেয়ারম্যানের সঙ্গে সেসময় মিটিং করছিলাম। কিছু বুঝে ওঠার আগেই হামলাকারী সাবেক চেয়ারম্যানের দুই ভাই তাদের সহযোগীদের নিয়ে দ্রুত সটকে পড়েন।
এ ঘটনায় সোমবার রাতেই নাগেশ্বরী থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন চেয়ারম্যান রনির বাবা শাহ আলম।
সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, বিনা কারণে চেয়ারম্যানের বাবা শাহ আলম রবিবার সন্ধ্যায় বন্ধুর বাজারে আমাকে প্রকাশ্যে মারধর করে। এ ঘটনায় উত্তেজিত জনতা সোমবার চেয়ারম্যানের ওপরে হামলা চালায়। শুনেছি উত্তেজিত জনতার দলে আমার ছোট দুইভাইও ছিল। তবে বিস্তারিত জানি না।
নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান জানান, অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়