হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

টাঙ্গাইল : পাগলা মহিষের তাণ্ডবে আহত আরো দুজনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইফুর রহমান ফারুক, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে পাগলা মহিষের তাণ্ডব আর আক্রমণে আহত আওয়ামী লীগের নেতাসহ আরো এক ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- উপজেলার লাউহাটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খান এবং একই এলাকার কিতাব আলী। মহিষের তাণ্ডবের ঘটনায় এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল তিনজন।
গত সোমবার রাত পৌনে নয়টার দিকে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত হাসমত আলী খান চিকিৎসাধীন অবস্থায় ও রাত সাড়ে নয়টায় ঢাকায় নেয়ার পথে কিতাব আলীর মৃত্যু হয়।
এর আগে রবিবার সকালে উপজেলার লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে সংঘটিত এ ঘটনায় একইদিন মির্জাপুর কুমুদীনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম নামের এক নারীর মৃত্যু হয়।
এ বিষয়ে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির আলী মৃধা জানান, গত ২২ জানুয়ারি সকালে উপজেলার তারুটিয়া গ্রামে একটি পাগলা মহিষ তাণ্ডব ও সাধারণ মানুষের ওপর আক্রমণ চালায়। এতে অন্তত ২৫ জন আহত হয়। পরে আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও জানান, ঘটনার দিন বিকাল ৩টার দিকে মির্জাপুর কুমুদীনি হাসপাতালে হাজেরা বেগম নামের এক নারীর মৃত্যু হয়। এরপর সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাসমত আলী ও কিতাব আলী নামের আরো দুইজন। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়