হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

খাগড়াছড়ির রামগড় : শ্যালকের বিরুদ্ধে দুলাভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড়ে দুলাভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্যালকের বিরুদ্ধে। গত সোমবার মধ্যরাতে রামগড় পৌরসভার ১নং ওয়ার্ডের শ্মশানটিলা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত দীপক ঘোষ মুন্না (৩৮) পৌরসভার শ্মশানটিলা এলাকার রাখাল ঘোষের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।
এ ঘটনায় শ্যালক সাগর ত্রিপুরা (২৫) ও তার এক সহযোগীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রামগড় থানা পুলিশ।
প্রত্যক্ষ্যদর্শী কয়েকজন জানান, সোমবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় সাগর ও তার কয়েকজন সহযোগী মুন্নাকে তার বাড়ির একা পেয়ে হামলা চালিয়ে মাথায় গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে নিয়ে যায়। সকালে মুন্নার অবস্থা অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গতকাল মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নার মৃত্যু হয়। নিহতের বাবা রাখাল ঘোষ বলেন, দীর্ঘদিন ধরে তার ছেলে এবং পুত্রবধূর সম্পর্ক খারাপ যাচ্ছিল। তার পুত্রবধূ কনিকা দীর্ঘদিন গার্মেন্টসে চাকরির সুবাধে চট্টগ্রাম থাকেন। কয়েকবার চেষ্টা করেও কনিকাকে বাড়িতে আনা যায়নি। এ নিয়ে সামাজিক পর্যায়ে সালিশ বৈঠক বসে। বৈঠকে দুজনের ডিভোর্সের সিদ্ধান্ত হয়। এ বিষয়ে শ্যালক সাগর ত্রিপুরার সঙ্গে মুন্নার বাকবিতন্ডা চলছিল। ক্ষুব্ধ হয়ে সাগর তার ছেলে মুন্নাকে হত্যা করেছেন বলে তিনি অভিযোগ করেন।
রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদরে পাঠানো হয়েছে। আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়