প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

রাজধানীতে ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ছুরিকাঘাতে খলিল রহমান (২৮) নামে একজন গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে গতকাল রবিবার ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী ধলপুরের বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীর কবলে পড়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
নিহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা অটোরিকশাচালক মো. রুবেল হোসেন জানান, গত শনিবার রাতে ধলপুর বউবাজার এলাকার রাস্তায় পড়ে থাকতে দেখা যায় ওই ব্যক্তিকে। তখন তিনি কাছে গিয়ে দেখেন, ওই ব্যক্তির শরীর থেকে রক্ত ঝরছে। পরে তাকে রিকশায় করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।
যাত্রাবাড়ী থানার এসআই শামীম রেজা গতকাল ভোরের কাগজকে জানান, রাস্তায় পড়ে থাকা অবস্থায় দুই অটোরিকশাচালক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। নিহতের নাম খলিল রহমান। তার বুক, পেট ও হাতে মোট ৩টি ছুরিকাঘাত রয়েছে। ছিনতাইকারীর কবলে পড়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার গ্রামের বাড়ি রংপুরের পীরগাছায়। সেখানে থেকেই সায়েদাবাদ নেমে তার বরপা এলাকার বাসায় যাওয়ার সময় ছিনতাইকারীর কবলে পড়েন। একটি গার্মেন্টস প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন তিনি। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। তারা রংপুরেই থাকেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়