প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাবের সভাপতি শিহাব হাসিব সম্পাদক

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর হাছান নাঈম, জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেস ক্লাবের ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক যায়যায়দিন-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে দ্য বাংলাদেশ পোস্ট-এর প্রতিনিধি হাসিব সোহেল নির্বাচিত হয়েছেন।
গতকাল রবিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ছাত্র-শিক্ষক কেন্দ্রের জাবি প্রেস ক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ শেষে দুপুর ১টায় নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি মোসাদ্দেকুর রহমান (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক নোমান বিন হারুন (আমাদের সময়), কোষাধ্যক্ষ জুবায়ের আহমেদ (দ্য বাংলাদেশ টুডে), দপ্তর সম্পাদক ওয়াজহাতুল ইসলাম (বাংলা ট্রিবিউন) এবং গ্রন্থাগার সম্পাদক তানভীর ইবনে মোবারক (আমার সংবাদ)। এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রাহাত চৌধুরী (দৈনিক আজকালের খবর) ও মো. সৌরভ (দৈনিক আমার বার্তা)। নির্বাচন কমিশনার শাহেদুর রশিদ বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ সুষ্ঠু গণতান্ত্রিক চর্চার বহিঃপ্রকাশ। নবনির্বাচিত কমিটি এবং সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করবে বলে আশা করি। ফলাফল ঘোষণাকালে সহকারী নির্বাচন কমিশনার সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক কামরুল হাসান, সহকারী নির্বাচন কমিশনার জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মৃধা মো. শিবলী নোমান ও সহকারী নির্বাচন কমিশনার (সচিব) জাবি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন। ভোটকেন্দ্র পরিদর্শন ও নির্বাচন পর্যবেক্ষণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. নূরুল আলম।
এ সময় আরো উপস্থিত ছিলেন- জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমান, গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ আহমদ, প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক ড. আবদুল্লাহ হেল কাফী, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর, অধ্যাপক ড. বশির আহমেদ, বিভিন্ন বিভাগের শিক্ষক, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়