প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

গলাচিপায় মানববন্ধন : কিশোরী হত্যার বিচার দাবি

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় ছোটশিবা গ্রামের বাবুল ফকিরের কিশোরী মেয়ে স্বপ্না আক্তারের (১২) খুনি একই এলাকার সোবাহান সরদারের ছেলে রেজাউল সরদারের (৩৮) ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।
গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলার চরকাজল ইউনিয়নের চরশিবা গ্রামের সোমবাড়িয়া বাজারসংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে জনপ্রতিনিধি, সমাজসেবক, শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- সমাজসেবক মো. শাহিন গাজী, মো. দুলাল গাজী, মো. পরান বিশ্বাস প্রমুখ। বক্তারা স্বপ্নার খুনি রেজাউলকে আইনের আওতায় এনে ফাঁসি দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি দাদির সঙ্গে বাড়ির পাশে ক্ষেতে কলাই শাক তুলতে গিয়ে নিখোঁজ হওয়ার দুদিন পরে পার্শ্ববর্তী খাল থেকে পুলিশ স্বপ্নার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ মামলার একমাত্র আসামি রেজাউলকে গত ১৫ জানুয়ারি রবিবার রাতে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়