মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

গাবতলীতে কম্বল পেলেন ১২শ অসহায়

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : গাবতলীর সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ আব্দুল লতিফের পরিবারের পক্ষে ১ হাজার ২ শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শহীদ আব্দুল লতিফের ছোট ভাই ইঞ্জিনিয়ার রাশেদ আহমেদ বাবু শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গোফ্ফারের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সুখানপুকুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলমগীর রহমান, সৈয়দ আহম্মদ কলেজের ইসলামী ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মুঞ্জুরে আলম রাসেল।
স্থানীয় ইউপি মেম্বার জাহিদুল ইসলাম মিন্টুর পরিচালনায় অন্যদের মধ্যে ছিলেন ইউপি মেম্বার সারোয়ার জাহান মিলন, কাজল রায়, সামছুল হক, ববিতা বেগম, রুপালী খাতুন, গোলাপী বেগম, স্থানীয় মশিউর রহমান জিবু, আমজাদ হোসেন, রফিকুল ইসলাম, তোফাজ্জল হোসেন, মিলটন মিয়া, আব্দুর রহিম, মোস্তাফিজার রহমান মোস্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। কম্বল বিতরণের আগে শহীদদের রুহের মাগফিরাত কামনা ও জীবিত বীর মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া খায়ের ও মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়