আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

সোহরাওয়ার্দীতে নারীর শ্লীলতাহানি : ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক যুগলকে মারধর করে স্বর্ণ লুট এবং শ্লীলতাহানির ঘটনায় ভুক্তভোগীর করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসীমউদ্দিন হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তানজির আরাফাত তুষারকে গ্রেপ্তার করে কোর্টে চালান করেছে শাহবাগ থানা পুলিশ।
গত বুধবার রাতে তানজির আরাফাত তুষারকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে চালান করে শাহবাগ থানা পুলিশ।
এ মামলায় অন্য আসামি হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রাহুল রায়। তিনি ঢাবি জগন্নাথ হল এবং আইন বিভাগের শিক্ষার্থী।
এর আগে গত ১৫ জানুয়ারি রাতে সোহরাওয়ার্দী উদ্যানে এক নারীকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনা ঘটে। এ সময় তার স্বামীকেও মারধর করা হয় এবং তার কাছ থেকে স্বর্ণ ছিনতাই করা হয়। এ ঘটনায় বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন ভুক্তভোগী নারী।
মামলার এজাহার থেকে জানা যায়, মামলার বাদী এবং তার স্বামী রমনার কালি মন্দির থেকে পূর্ব পাশের শিখা চিরন্তনের গেট দিয়ে মোটরসাইকেলযোগে বের হওয়ার পথে তাদের গতিরোধ করা হয়। এ সময় বাদীকে শ্লীলতাহানি করে আসামিরা। পরবর্তীতে মোটরসাইকেল থেকে বাদীর স্বামীকে নামিয়ে পাশে থাকা চেয়ার দিয়ে এলোপাতাড়ি আঘাত করা হয় এবং এক লাখ ২০ হাজার টাকা দামের স্বর্ণ হাতিয়ে নেয়া হয়। বাধা দিতে গেলে ওই নারীকেও মারধর করা হয়। পরে ভুক্তভোগী নারী শাহবাগ থানায় এসে অভিযোগ করলে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে বাদীর স্বামীর মোটরসাইকেল উদ্ধার করে।
এ বিষয়ে শাহবাগ থানার অফিসার ইনচার্জ নূর মোহাম্মদ বলেন, বুধবার রাতে মামলাটি গ্রহণ করে অভিযুক্ত তুষারকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে চালান করা হয়। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়