আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন : বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু আর নেই

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী প্রেস ক্লাবের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু (৭০) ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে শহরের থানা পাড়ার পোস্ট অফিস মোড়ে নিজ বাড়িতে অসুস্থ অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে ঈশ্বরদী কেন্দ্রীয় কবরস্থানের মুক্তিযোদ্ধা কর্নারে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়। এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম রাহসিন কবিরের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় বীর মুক্তিযোদ্ধার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন ঈশ্বরদীর বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
তিনি মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি, ঈশ্বরদী সাহিত্য-সাস্কৃতিক পরিষদের সহসভাপতি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার ও ‘সাপ্তাহিক চেতনায় ঈশ্বরদীর ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন।
তার মৃত্যুত একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিটু, ঈশ্বরদী প্রেস ক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের সভাপতি এডভোকেট মুস্তাফিজুর রহমান কামাল শোক প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়