আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

বীর মুক্তিযোদ্ধা এম শামসুল হক আর নেই

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, চট্টগ্রামের সাবেক লায়ন গভর্নর ও দি সিনিয়র সিটিজেন সোসাইটি চট্টগ্রামের সাধারণ সম্পাদক এম সামশুল হক (৭৬) আর নেই। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে চট্টগ্রামের আগ্রাবাদে মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার জিপিও চট্টগ্রামের সাবেক পোস্টমাস্টার মৃত এস আহমেদ হোসেনের ছেলে। তার স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।
শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রামের লালদিঘি ময়দানে প্রথম জানাজা ও বাদ জুমা পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার নিজ বাড়িতে দ্বিতীয় জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পৃথক শোকবাণীতে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তার মৃত্যুতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এম সামশুল হকের মৃত্যুতে শোক জানিয়েছেন দি সিনিয়র সিটিজেন সোসাইটির সভাপতি এম এ মালেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামসহ আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়