আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব : হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিশ্ব ইজতেমা ময়দানে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, এমপি। সভাপতিত্ব করেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
এ সময় প্রধান অতিথি ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের আহ্বানে সাড়া দিয়ে হামদর্দ বাংলাদেশ মানবসেবার অনন্য কর্মতৎপরতা অব্যাহত রেখেছে। গত ৪১ বছর ধরে হামদর্দ বিশ্ব ইজতেমায় যে মানবসেবার কাজটি করছে, তা অনন্য উদাহরণ হিসেবে অন্য প্রতিষ্ঠানগুলোকেও পথ দেখাচ্ছে। সভাপতির বক্তব্যে হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিরা যেন সুস্থতার সঙ্গে ইবাদত বন্দেগি করতে পারেন, সেজন্য ১৯৮৩ সাল থেকে আমরা টঙ্গীর বিশ্ব ইজতেমায় ফ্রি চিকিৎসাসেবার কার্যক্রম শুরু করি। এখনো তা অব্যাহত রয়েছে। ভবিষ্যতেও সেবার কার্যক্রম আরো দ্বিগুণ গতিতে চলবে ইনশাল্লাহ।
অনুষ্ঠান উপস্থাপনা করেন হামদর্দের পরিচালক (তথ্য ও গণসংযোগ) আমিরুল মোমেনীন মানিক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (অতি. সচিব) মুনিম হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গাজীপুর; হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অবসরপ্রাপ্ত) ও পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়