আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

চবি কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া : আলাওল হল ও প্রীতিলতা হল চ্যাম্পিয়ন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দুদিনব্যাপী কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে আলাওল হল চ্যাম্পিয়ন ও শাহ আমানত রানার্স আপ হয়েছে। মোহাম্মদ সজীব ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং বিশ্বজিৎ রায় দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন। অপরদিকে ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হল চ্যাম্পিয়ন ও বেগম খালেদা জিয়া হল রানার্স আপ হয়েছে। নুসরাত জাহান ব্যক্তিগত চ্যাম্পিয়ন দ্রুততম মানবী হয়েছেন তৃণা। গতকাল বৃহস্পতিবার বিকালে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) ও চবি ক্রীড়া উপদেষ্টা কমিটির সভাপতি প্রফেসর বেনু কুমার দে। এ সময় তিনি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন জানান এবং যারা জয়ী হতে পারেনি তাদেরও আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি বলেন, ক্রীড়া প্রতিযোগিতায় জয়-পরাজয় বড় কথা নয়, অংশগ্রহণই বড়। তিনি শিক্ষার্থীদের নিয়মিত ক্রীড়া চর্চা অব্যাহত রাখার আহ্বান জানান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যরা, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির নেতারা, বিভিন্ন হলের প্রভোস্ট, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়