আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : টেকনাফে পিস্তল গোলা ও বিয়ারসহ আটক এক

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোরে নাফ নদীতে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহজনক এক ডিঙি নৌকা দেখা যায়। কোস্ট গার্ড সদস্যরা নৌকাটিকে থামার সংকেত দিলে নৌকাটি দ্রুত সময়ে পার্শ্ববর্তী প্যারাবনের মধ্যে প্রবেশ করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া দিলে কিছুসংখ্যক লোক নৌকাটি নিয়ে একদিকে চলে যায় এবং বাকিরা প্লাস্টিকের বস্তা নিয়ে বরফ কলের দিকে পালাতে থাকে। এ সময় কোস্ট গার্ড সদস্যরা বরফকলের দিকে ধাওয়া দিলে তারা ৪টি বস্তা ফেলে দিয়ে পালিয়ে যায়। এ সময় মো. আয়ুব (২১) নামের একজন মিয়ানমার নাগরিককে আটক করা হয়। পরবর্তী সময়ে বস্তাগুলো তল্লাশি করে ১১৪ ক্যান আন্দামান গোল্ড বিয়ার, ৩৮৫ প্যাকেট বার্মিজ চা পাতা এবং চা পাতার বস্তার মধ্যে অভিনব কায়দায় লুক্কায়িত অবস্থায় ২টি দেশীয় পিস্তল ও ২ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। বিজ্ঞপ্তি

আটক মিায়ানমার নাগরিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, টেকনাফের মুচনী রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে তার মা, বাবা ও আত্মীয়স্বজনরা বসবাস করায় সে প্রতিনিয়ত বাংলাদেশ-মিয়ানমারে যাতায়াত করে। জব্দ দেশীয় পিস্তল, গোলা, বিয়ার এবং চা পাতাসহ আটক ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়