আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

সুনামগঞ্জ : ফের বিতর্কে জড়ালেন এমপি রতন

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সরকারি পুরস্কারে শেখ কামালের পরিবর্তে নিজের ছবি ব্যবহার করায় ফের বিতর্কে জড়ালেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।
জানা যায়, গত সোমবার সকাল ১০টায় ধরমপাশা উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে শেখ কামাল আন্তঃস্কুল-মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এমপি রতন। ওই অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে বিতরণের জন্য পুরস্কার হিসেবে সাজিয়ে রাখা হয় বেশকিছু মগ। এসব মগে এমপি রতনের ছবি ব্যবহার করা হয়। অথচ সরকারি কর্মসূচি হিসেবে যার নামে মূল প্রতিযোগিতা অর্থাৎ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের কোনো ছবি বা নাম পুরস্কার হিসেবে রাখা মগে লেখা হয়নি। এতে নতুন করে জেলাজুড়ে সমালোচনার মুখে পড়েছেন এমপি রতন।
ধরমপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ মুরাদ ভোরের কাগজকে বলেন, বার বার এমপি রতনের এমন বিতর্কিত কর্মকাণ্ডে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারাও সমালোচনার মুখে পড়ছেন।
এ বিষয়ে জানতে এমপি রতনের মোবাইলে একাধিকবার কল করা হলেও তা রিসিভ করেননি তিনি।
উল্লেখ্য, দুই মাস আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নিজের ও আপন ভাই উপজেলা চেয়ারম্যানের ছবি সংযুক্ত করে দেন এমপি রতন। এতে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়। এরপর হাইকোর্টের নির্দেশে বঙ্গবন্ধুর প্রতিকৃতি থেকে সেই ছবি অপসারণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়