আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

সিরাজদিখানে ৭শ শীতার্ত পেল কম্বল

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানে ৭০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর। গতকাল বুধবার বিকাল ৪টায় রশুনিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এগুলো বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- সিরাজদিখান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, রশুনিয়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ, রশুনিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান জয়ন্ত ঘোষ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সারোয়ারে আলম, ইউপি সদস্য মোহাম্মদ জিয়াউল হক, রুপা বেগম, সামসুন নাহার মিলি, সুলতানা আক্তার প্রমুখ।
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় গোলাম সারোয়ার কবীর বলেন, আমার এ শুভেচ্ছা উপহার অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য। শীত যতদিন থাকবে এ কার্যক্রম চলমান থাকবে। গতবার আমি মুন্সিগঞ্জ-১ আসনে নমিনেশন পাইনি, আমি বলেছিলাম নমিনেশন পেলেও আপনাদের পাশে থাকব আর নমিনেশন না পেলেও আমি আপনাদের পাশে থাকব। তাই শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করতে এসেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়