আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

রাকাব : হিসাব খোলা ও আমানত সংগ্রহ কর্মসূচি চালু

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহীতে গতকাল ব্যাংকের ৫০ দিনব্যাপী নতুন হিসাব খোলা ও আমানত সংগ্রহ কর্মসূচি-২০২৩ আয়োজিত গ্রাহক সমাবেশে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক। রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মো. মাহমুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান, পরিচালন মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন ও প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম।
প্রধান অতিথি কয়েকজন গ্রাহকের নিকট থেকে আমানতের অর্থ গ্রহণের মাধ্যমে এ গ্রাহক সমাবেশের উদ্বোধন করেন। অনুষ্ঠানে জাহিদুল হক উপস্থিত আমানতকারী ও অন্যান্য গ্রাহকদের ব্যাংক হিসাব খোলার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অনলইন সিবিএসের আওতায় আরটিজিএস, ইএফটি ও এ-চালানসহ ব্যাংকের প্রচলিত বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহণের জন্য গ্রাহক সমাবেশে উপস্থিত সবাইকে আহ্বান জানান।
তিনি আরো জানান এখন রাকাবে ইন্টারনেট-মোবাইল ব্যাংকিং সেবা চালু আছে, যার মাধ্যমে ব্যাংকের সব গ্রাহক ঘরে বসেই মোবাইল অ্যাপ ব্যবহার করে খুব সহজেই ২৪ ঘণ্টা অর্থ লেনদেনসহ বিভিন্ন ব্যাংকিং ও সরকারি পরিসেবা গ্রহণ করতে পারে। এছাড়াও উপস্থিত অতিথিরা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের গ্রাহক সেবার মান বৃদ্ধিতে আরো বেশি তৎপর হতে বলেন এবং নিজেদের উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়