আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

বিইউপি : তিন ডিপার্টমেন্ট ও এসিসিএ এর মধ্যে সমঝোতা স্মারক

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর বিজয় অডিটোরিয়ামে গতকাল বুধবার ডিপার্টমেন্ট অব বিজনেস এডমিনিস্ট্রেশন ইন জেনারেল, ডিপার্টমেন্ট অব বিজনেস এডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং ও ডিপার্টমেন্ট অব বিজনেস এডমিনিস্ট্রেশন ইন অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস এবং এসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফাইড একাউনট্যান্টস (এসিসিএ) এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। শিক্ষার্থীদের ক্যারিয়ার পরিকল্পনা বাস্তবায়নে বিইউপির সঙ্গে করপোরেট সংযোগ স্থাপন করার উদ্দেশে ওই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বিজ্ঞপ্তি
এতে প্রধান অতিথি ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি। সমঝোতা স্মারক অনুষ্ঠানে এসিসিএ, বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান এবং বিইউপির পক্ষে ডিপার্টমেন্টসমূহের চেয়ারম্যানরা চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিইউপির উপউপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন, বিজিবিএম (বার), পিএইচডি, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষক, শিক্ষার্থী এবং এসিসিএ এর উচ্চপদস্থ কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়