আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

ফ্রেশ সিরামিকস : কিশোরগঞ্জ জেলায় এক্সক্লুসিভ ডিলার শোরুম চালু

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্রেশ সিরামিকস তাদের বিপণনের পরিধি প্রতিনিয়ত বিস্তৃত করে যাচ্ছে নান্দনিক ডিজাইন ও গুণগত মানের টাইলসের নিশ্চয়তা নিয়ে। এ লক্ষ্যে কিশোরগঞ্জ এলাকার কাস্টমারদের সুবিধার কথা বিবেচনা করে গত ৯ জানুয়ারি জেলার পশু হাসপাতালসংলগ্ন, বত্রিশে আল-মদিনা টাইলস এন্ড স্যানিটারির এক্সক্লুসিভ ডিলার শোরুম উদ্বোধন করা হয়েছে।
ফ্রেশ সিরামিকসের সিওও এ কে এম জিয়াউল ইসলাম শোরুমটির উদ্বোধন করেন। এ সময় ফ্রেশ সিরামিকসের ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) ইফতেখার আলম, ডেপুটি ম্যানেজার (সেলস) মো. সাইফুল ইসলাম, এক্সিকিউটিভ (সেলস) মো. আব্দুল হালিম রানা, ‘আল-মদিনা টাইলস এন্ড স্যানিটারির স্বত্বাধিকারী মো. মঞ্জুরুল ইসলাম সবুজ এবং এলাকার বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।
এ নতুন এক্সক্লুসিভ ডিলার শোরুমে কাস্টমাররা ফ্রেশ সিরামিকস-এর সব সাইজের ও সব ডিজাইনের টাইলস দেখতে পাবেন। সর্বোচ্চমানের প্রতিশ্রæতি নিয়ে আনুষ্ঠানিকভাবে ২০২১ সালে যাত্রা শুরু করে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ‘ফ্রেশ সিরামিকস’। দৈনিক ৪০ হাজার স্কয়ার-মিটার উৎপাদন ক্ষমতা নিয়ে ফ্রেশ সিরামিকস ফ্যাক্টরিটি এক শেডের নিচে বাংলাদেশের সর্বোচ্চ উৎপাদন ক্ষমতাসম্পন্ন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়