আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

চার মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী ২ দিনের রিমান্ডে

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অবৈধ মানি এক্সচেঞ্জ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৪ আসামিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন- হাসনাত এ চৌধুরী, শামসুল হুদা চৌধুরী রিপন, সুমন মিয়া ও তপন কুমার দাস। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে আসামিদের হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি উপপরিদর্শক আতিকুর রহমান। এ আবেদনের প্রেক্ষিতে আদালত প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।মামলার সূত্রে জানা যায়, গত ১৭ জানুয়ারি আদাবর থানাধীন রিং রোডস্থ জাপান টোকিও স্কয়ার শপিং কমপ্লেক্সের নিচতলায় আলম এন্ড ব্রাদার্স ফাইমা ট্রাভেলস নামক দোকানে অভিযান চালায় সিআইডি।
এ সময় হুন্ডি ব্যবসা ও অবৈধ মানি এক্সচেঞ্জের ব্যবসায় নিয়োজিত আসামিদের ডলার বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়।
ঘটনাস্থল থেকে আসামিদের কাছ থেকে দেশি বিদেশি মুদ্রায় বাংলাদেশি টাকায় ২৭ লক্ষ ৩৩ হাজার ৪২৩ টাকা উদ্ধার করা হয়। পুলিশ আটককৃতদের মানি এক্সচেঞ্জ ব্যবসার বৈধ কাগজপত্র দেখাতে বলে। কিন্তু তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। এরপর তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়