আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

এসসিবি : এভারকেয়ারে বিশেষ স্বাস্থ্যসেবা সুবিধা চালু

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের ক্লায়েন্টরা এখন এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম থেকে বিশেষ সুবিধা পাচ্ছেন।
স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং এভারকেয়ারের মধ্যে চুক্তির অংশ হিসাবে ব্যাংকটির প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের সদস্যরা একটি বার্ষিক কমপ্লিমেন্টারি এক্সিকিউটিভ হেলথ চেক-আপ প্যাকেজের সুবিধা গ্রহণ করতে পারবেন।
প্যাকেজটিতে ডাক্তারদের পরামর্শ সেবা থেকে শুরু করে প্রয়োজনীয় ডায়াগনস্টিক সেবাসমূহ অন্তর্ভুক্ত থাকবে। এই অফারটি স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের গ্রাহকদের দেশের সেরা হাসপাতালগুলোর মধ্যে একটি থেকে দারুণ স্বাস্থ্যসেবা উপভোগ করার সুযোগ দিচ্ছে।
স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রায়োরিটি গ্র্যান্ডে অফার হল ব্যাংকটির প্রাইয়োরিটি সেগমেন্টের একটি এক্সটেনশন। প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের আওতাভুক্ত ক্লায়েন্টরা বেশকিছু বিশেষ সুবিধা এবং পরিষেবা পেয়ে থাকেন। এই প্রোগ্রামের অফার সম্পর্কে আরো জানতে ভিজিট করুন যঃঃঢ়ং://িি.িংপ.পড়স/নফ/ঢ়ৎরড়ৎরঃু/ঢ়ৎরড়ৎরঃু-মৎধহফব-নবহবভরঃং/
উল্লেখ্য, চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতাল প্রথম ৪৭০ শয্যার মাল্টি-ডিসিপ্লিনারি সুপার-স্পেশালিটি, টারশিয়ারি কেয়ার হাসপাতাল। সহজলভ্য উপায়ে উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদান করাই হসপিটালটির লক্ষ্য। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়