আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

এমটিবি দিল ‘সার্ভিস হিরো’ পুরস্কার

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) লক্ষ্য সর্বদা ব্যাংকের কর্ম পরিচালনার প্রতিটি ক্ষেত্রে মার্জিত এবং সর্বোচ্চ দক্ষ পরিষেবা প্রদান করা। ব্যাংকিং খাতে উল্লেখযোগ্য অগ্রগতি সাধনের জন্য এবং দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে এমটিবির বিশেষ ভাবমূর্তি রয়েছে।
সর্বোত্তম গ্রাহক পরিষেবা নিশ্চিত করতে এবং ২০২২ সালে চমৎকার গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে মূল্যবান অবদান রাখার জন্য এমটিবি সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের সার্ভিস হিরোদের স্বীকৃতি প্রদান করেছে।
এ সার্ভিস হিরোরা তাদের সেবা দিয়ে ব্যাংকের গ্রাহক ও সহকর্মীদের পরিতৃপ্ত করেছে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এমটিবি সার্ভিস হিরোদের মাঝে তাদের অবদানের স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট বিতরণ
করেন।
এছাড়াও চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও জিসিআরও, গৌতম প্রসাদ দাস, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইসিসি, মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, রেইস উদ্দীন আহমাদ, উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, উসমান রাশেদ মুয়ীন, হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, মাসুদ মুশফিক জামান, হেড অব গ্রুপ এইচ আর, মোহাম্মদ নাজমুল হোসেন, গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এবং শারমিন আহমেদ, হেড অব সার্ভিস কোয়ালিটিসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এওয়ার্ড বিজয়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়