নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

হাসপাতালকে এক লাখ টাকা জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : বেগমগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে এমবিবিএস ডাক্তার, প্যাথলজিস্ট না থাকা এবং যন্ত্রপাতি জীবাণুমুক্ত করা ছাড়া অপারেশনের অভিযোগে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয় হাসপাতাল ম্যানেজারকে।
গত রবিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেগমগঞ্জ উপজেলা অফিসার মো. ইয়াসীর আরাফাত উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল হাসপাতাল প্রাইভেট লিমিটেডের ম্যানেজারকে এই জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালে এমবিবিএস ডাক্তার, প্যাথলজিস্ট না থাকা এবং যন্ত্রপাতি জীবাণুমুক্ত করা ছাড়া অপারেশন করার অভিযোগে গত রবিবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়াসীর আরাফাতের নেতৃত্বে উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে অভিযোগের সত্যতা পেয়ে হাসপাতালের ম্যানেজার মো. মেহেনাজকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় অংশ নেয় বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল ও বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়