নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

হইচইর ওয়েব সিরিজে মিম!

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গত বছর ‘পরাণ’ ছবি দিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বছর শেষে ‘দামাল’ ছবিতেও তার অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। নতুন বছরের শুরুটাও দারুণ কিছু দিয়ে শুরু হয়েছে মিমের। কলকাতার সুপারস্টার জিতের বিপরীতে ‘মানুষ’ ছবিতে অভিনয় শুরু করেন। এখন সেই ছবির শুটিংয়েই কলকাতায় অবস্থান করছেন তিনি। এরই মধ্যে জানা গেল নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। নাম চূড়ান্ত না হওয়া এই সিরিজটি নির্মিত হবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য। নির্মাণ করবেন নির্মাতা সানী সানোয়ার। নতুন এই ওয়েব সিরিজের বিষয়ে জানতে মিমের সঙ্গে যোগাযোগ করা হলে কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে মিম বলেন, ‘এ বিষয়ে আমি এখনই বিস্তারিত জানাতে পারব না। এটা প্ল্যাটফর্ম থেকেই আনুষ্ঠানিকভাবে জানাবে। তবে হইচইর গল্প বলার ধরন আমার ভালো লাগে। প্ল্যাটফর্মটির সঙ্গে যুক্ত হয়ে কাজ করলে ভালো কিছুই হবে। সূত্রের খবর, এতে মিমের সঙ্গে থাকছেন অভিনেতা এফএস নাঈম। হইচইয়ের ‘কারাগার’ সিরিজেও ছিলেন তিনি। আরও থাকছেন সুমিত সেনগুপ্ত। সম্প্রতি সিনেমা হলে মুক্তি পাওয়া ‘ব্ল্যাক ওয়ার’ এ অভিনয় করেছেন এই অভিনেতা। নতুন এই ওয়েব সিরিজ নিয়ে সানী সানোয়ারও আনুষ্ঠানিক কিছু বলতে চাননি। জানিয়েছেন, হইচই থেকেই আনুষ্ঠানিকভাবে বিশদ জানাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়