নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

শীতবস্ত্র বিতরণ করলেন আরইবি চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দীন গত ১৪ ও ১৫ জানুয়ারি সাঘাটা ও পীরগঞ্জ উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্প এবং গঙ্গাচড়া উপজেলার হতদরিদ্র ও আশ্রয়ণ প্রকল্পে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন। পল্লী বিদ্যুতায়ন বোর্ড সৃষ্টির প্রারম্ভ হতে এই প্রথম চেয়ারম্যানের নেতৃত্বে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি
এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর মেয়র তানজিমুল ইসলাম শামীম, সংশ্লিষ্ট ইউএনও ও পুলিশ কর্মকর্তারা, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পবিস মনিটরিং ও ব্যবস্থাপনা পরিচালন (উত্তরাঞ্চল) পরিদপ্তরের পরিচালক মো. আনোয়ার হোসেন প্রমুখ।
, রংপুর জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ নিয়াজ মোহাম্মদ, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. হারুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী বিজয় কান্ত পাল ও গঙ্গাচড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়